একটুকরো ভালবাসা দেবে? দাও
তোমার হৃদয় জড়িয়ে থাকা
লাল নীল সবুজ সোনালী ভালাবাসা
একটুকরো দাও আমাকে!
আমি তোমাকে কবিতার ফুল দিব।
ছড়ার মালা গানের সুর
স্বরলিপি দ্রুপদি ঘুঙুর
গল্পের লাল ফিতে  আলপনা সিধুর
নিপুণ খোঁপায় সিথায় পড়িয়ে দিব জড়িয়ে দিব।


যদি ভালবাসার সামান্য টুকরো দাও
আমি হৃদয় ছড়িয়ে দিব
হাসিমুখে দিলে হেমলক নির্যাস
আমি খুশিমুখে হাত পেতে নিব তাও।
আমি তোমার ভালবাসা চাই
লাল নীল সবুজ সোনালী ভালবাসা
যে কোন রঙের হোক
শুধু সামান্য একটুকরো ভালবাসা চাই
ভালবাস ভালবাসা ভালবাসা হৃদয়ের রং মাখা ভালবাসা।