সব চেয়ে অসার ইন্দ্রিয় বিচারপতির কান।
আর সব চেয়ে অবোধ সে নিজেই।
বিচারপতি প্রতিনিয়ত ই তাঁর কান দুটি দিয়ে
বাদী বিবাদী উভয় পক্ষের বিশেষ করে
উকিল ও সাক্ষীগণের মিথ্যা বক্তব্য শ্রবণ করেন  
এবং সর্বশেষে বিনা প্রতিবাদে এজলাস ত্যাগ করে চলে যান।