janina koto valobesesilam tomay..
mone korte china tobuo mone pore..
ghenna korte issa hoy..tao parina..
keno tumi oddrisso atta hoye aso??
amake bar bar biroko kor???
tomar ki r dos bolo..Kothay ase na
"prothon prem tike na..
abar take volao jay na"