keno je tomake vebe jay mon..
bujhina bujhina se kon karon ..
cheyesi tomake valobese..tai..
bujhe nio ajj korona baron...
tomake kase pete chai..
sat rongy shopno sajai..
ei moner onto nile
suye diyeso ki mayate....