আমি চাই না অপেক্ষা করতে...
আবার মনটাকেও বুঝতে পারিনা...।
আমি বলি " না সে আসবেনা "-
কিন্তু মন বলে সে আসবেই...
কারন, সে যতই নিষ্ঠুরই বা হোক,
ভালবাসার মত একটা
সুন্দর মন তার আছে ।
so i will continuing this...