আমি শুদু তার পথ চেয়েই থাকবো
সে আসুক বা না আসুক তাতে কি ?
আমার অনুভবের মাত্রা অনেক প্রখর
যা আমাকে পরাস্ত করতে পারবে না
মনে অনেক কষ্ট থাকা সত্তেও
আমাই তাকে অনেক ভালবাসি
কেনই বা বাসি তা মন নিজেও জানেনা
হয়তো কষ্টকে সে সঙ্গী করে নিয়েছে
যা অনুসরণ করে অমিত সর্বনাশ