এক জনমে নয়
আমি তোমাকে শত জনম ভালবাসলেও
তুমি আমাকে বিশ্বাস করতে পারবে না
তবে এটুকু সত্য যে আমি তোমাকে
খুব বেশি ভালবাসিনা......।
কেন বাসিনা জানতে চাও ?
মনের মাঝে অনেক কষ্ট তোমার
আমার মন টা খালি
তাই চাইনা তোমার দেয়া কষ্ট
আমি নীরবে বইয়ে বেড়াই
হয়ত প্রশ্ন করবে .........
কেন এই কথা বলছি ?
ভেবে দেখ উত্তর পেয়ে যাবে।