মনে করব তোমায় এক সময়
যখন তুমি থাকবেনা
হারিয়ে যাবে নিজের মত করে
যখন মত্ত হবে তুমি
তোমার সাজানো পৃথিবী নিয়ে
কত সুখেই বা থাকবে সেখানে
ভুলেও মনে পরবেনা কখনও
তোমার আমার পুরনো  ইতিহাস
কারন তখন যে তোমার সুখের সময় ,
তখন তোমাকে ভালবাসবো
একদম নতুন করে
কিন্তু কখনো তোমায়
আগের মত করে করে চাইবনা
আমি পাগল হতে পারি
তবে.....................।
এতো বড় পাগল না ।