কেউ জানলনা এই..
মনের মাঝে জমে আছে
অনেক পুরোনা বাথা ।


আকুল হৃদয়ে ব্যাকুল করা
স্মৃতি গাঁথানো কষ্ট লুকানো
যন্ত্রণার সব কথা ।


হয়েছিল কি  ভুল ?
ভালবেসে  তারে বিশ্বাস করে
গুনতে  হচ্ছে মাশুল ।


বেসেছি ভাল খুব
জীবন যুদ্ধে পরাজিত হয়ে
আজ আমি নিশ্চুপ ।


মনের মাঝে ঝড়
বিচ্ছেদের আগুন জ্বলে এ বুকে
হয়না কখনো পর ।


সে গেছে দূরে ছেড়ে আমারে
পাইনি আজো দেখা ।
বন্ধুরা বলে, তুই গাধা একটা
তাই খাইছস ছ্যাকা ।