এতদিন কি করে কেটে গেল
কি করে এই সময় পিছনে
রেখে পথ পেরোলাম ??
আজ আবার আমার
হাত ধরতে চাও কেন ?
এখন আমাকে কষ্ট দেয়ার অধ্যায়
শেষ হয় নি বলে
আমার জীবনটা যেদিন তছনছ
করে দিয়েছিলো তোমার ভালবাসা
তোমার অবুঝ মনের জন্য
আজ আমি সর্বস্বান্ত
হাসিমুখে মেনে নিয়েছিলাম
তোমার থেকে পাওয়া
সমস্ত যন্ত্রণার জ্বালা।।
সেদিন কোথায় ছিলে আজকের তুমি?
জবাব দাও হে নারী.........
সেদিন কোথায় ছিল
তোমার এমন ভালবাসা  ??