জীবনের  মায়া ভুলে আবারো
এসেছি তোমারি কাছে ,
শপথ করেছি এবার আমি
মরব তোমারি মাঝে ।
কতবার তুমি এসেছিল ওগো
কতনা কিছুরি ছলে
সব কিছু ভুলে এসো প্রেয়সী
মিশে যাও আমারি কোলে ।
শত বার আমি মরে গেলে প্রিয়া
তবুও তোমারি রবো ,
সত্য মিথ্যার মাঝে ও আমি
শুধু তোমারি হবো ।
ভালবাসি শুধু আমি তোমার
শরীর , মন , প্রান
জানি একদিন আসবে ফিরে
শুনে আমার এই গান ।
প্রিয়তমা তুমি অনেক ভালো
আছে হৃদয়ে বসে ,
ভুলে যাবো প্রিয়া তোমার ছলনা
আমার প্রনয় শেষে ।