আমার স্বপ্ন  তোমাকে ঘুম থেকে জাগিয়ে দিতে,
আমার নীরব আর্তনাদের জন্য তোমার মন ব্যাথিত
বিশ্বাস কর,আমি  ভুতুড়ে প্রলোভন পূর্ণ
একটি উপলক্ষিত সম্পর্ক আমার কাল্পনিক জগতে.


প্রভাশালী সুখের মাঝে মর্যাদাহানিকর আবেগ,
আমার চূড়ান্ত উপহাস সঙ্গে, তোমার পরিত্রাতা চুম্বন.
হাতে হাত, আমরা, সমুদ্রের মধ্য দিয়ে দীর্ঘ পথে
স্মরণ স্মৃতি, আমাকে একটি জীবন এনে দিয়েছে  


আমাকে এখানে রেখে যেতে নিষেধ করব না
শুধু এই অন্ধকারাচ্ছন্ন পরিবেশে ,
একটি বার আমাকে আলিঙ্গন করে যাও .
তোমার সমস্ত জাদু ও আলো মরীচিকায় রুপ দাও


আমি শপথ করছি ; আমি ফিরব  না কখনই,
আমার চূড়ান্ত অনুভূতি প্রতিদ্বন্দিতা করলেও না.
ব্যাধিযুক্ত প্রেমের সঙ্গে মিশিয়ে তইরি করবো আনন্দ,
যেন পূর্বাবস্থায় ফেরার আশা আমাকে পেয়ে না বসে !


আমার মনের ভাবনা জলজল করে,
আশা একটি মরীচিকা , শুধু তোমার পাওয়ার বাসনা
এখন আমি আমার মন কে মানিয়ে নিতে বাধ্য করছি.
সম্ভব হয়ত হবে না , যেদিন তুমি আমায় চাইবে ।


আমার খালি চোখের অন্তরালে চারিত তোমার মায়া,
এখনো বেঁচে আছে হয়ত একটি সম্বন্ধ...প্রেম।।
পূর্বনির্দিষ্ট করা স্বপ্ন গুলো ফিরে ফিরে  দেখি ,
খুজে ফিরে আমার হৃদয়ে তোমার জন্যে একাত জায়গা


আমি আমার মন কে ঠান্ডা ধাতুর মতো অজ্ঞান রেখেছি
তাকে বানিয়েছি উন্মাদ, কিন্তু আমি ভুলে সব স্মৃতি
কারন ,আমার জীবনের এক প্রেম,
আমার চূড়ান্ত সুযোগ-
যা আমার জীবনের চাকা ঘুরিয়ে দিতে সক্ষম


অবশেষে আমি আমার দুর্বিপাক ঘুম থেকে ফিরে  
চিন্তা করেছি , আর যাবনা তোমার পায়ে নত হতে
আমি দু: খিত তোমার পা দুখানা নোংরা করার জন্যে.
আমি, একটি উন্মত্ততা ভোগ করেছি ।
মৃত্যু যার কাছে বারাবার পরাজিত ।
কথা দিচ্ছি ,আমরা থাকব , আমার চূড়ান্ত শ্বাস পর্যন্ত,
সব সময় একসঙ্গে ।