এটা অনেক দ্রুত ঘটেছে
আমি বুঝতে যা বুঝতেও পারলাম না
তুমি সব সময় প্রতিশ্রুতি দিতে
তুমি  আমার মতো একজন হতে চাও


আমার ভাবনা ছিল তুমি আমায় ভালোবাসো
এটা শুধু মাত্র হয় তো আমার অনুমান ছিল
অনেক সময় গেল তবু সেটা তাই রয়ে গেল
আমার মনে অসান্তির বাসা  হদয় ভাঙন অবিরত ।


কেউ সেটা জানত না
ঠিক কি ভাবে তা ঘটে যেত
হয়ত তোমার জন্যে আমার
ভালবাসা এখনো বাস্তব ।


তোমার নতুন কেউ আসে হয়ত
তবে এখন কিন্তু আমি তোমার নই
তাই আমি যেতে চেষ্টা করব
আমার জীবনে তোমাকে ছাড়া ।


আমি আমার প্রতিজ্ঞা বিদ্ধ করব
যদি চাও তা সত্য হতে পারে
কিন্তু গভীর থেকে আমার হৃদয়ে
আমি সবসময়  তোমাকে ভালবাসি