রুপালি আলোতে বসতাম দুজনে
লুকিয়ে লুকিয়ে কত ,
মুখে না হলে আমারদের কথা
চোখে চোখে অবিরত ।
প্রেমের খেলায় মেতে রইতাম
দুনিয়াদারি ভুলে ,
দুজনে দুজনের গলায় জড়িয়ে
হারিয়ে যেতাম দিলে ।
রাত পেরলেই ভালবাসা হায়
আলোয় যেতো মিশে ,
মিষ্টি রোদে ভাঙ্গত স্বপ্ন
খুজে পাইতাম দিশে ।
নাওয়া খাওয়া ছেড়ে এক ছুটে
তারে দেখার আশায়,
আমার উপস্থিতি বুঝিয়ে দিতাম
দুইটি শিসের ভাষায় ।
জানালা দিয়ে উকি মেরে তারে
দেখিতাম বারে বারে ,
জীবনের সুখ খুজে পেতাম
তার একটি  হাসির অন্তরালে ।