আমি এসেছিলাম তোমার ভালোবাসা হতে
হারিয়ে গেলাম কোন গোলকধাঁধায়,
মিশে গেলাম তোমার ভালবাসায়
তবে কেন যে তোমাকে মেশাতে পারলাম না ?
প্রশ্ন থেকে যায় ।
আজ হতে আমি তোমার ভালবাসার
ইতি টানার প্রস্তুতি নিচ্ছি ,
রাখবনা তোমাকে  আর
আমার ভালবাসার সীমানায়।
ছুড়ে ফেলব আমাদের সমস্ত স্মৃতি
তোমার ছোঁয়া গুলো সরিয়ে ফেলব
আমার সমস্ত শরীর থেকে ।
আমার কাছে থাকবেনা
তোমার দেয়া কোন অবশিষ্ট,
খুব কষ্ট হচ্ছে না আমার
তোমার ছলনার সৃষ্ট ঘৃণা
আমাদের ভালবাসাকে পরাজিত করেছে ।
তাই আমি আবার মরতে চাই ,
আবার ফিরে আসতে চাই
তোমার ছলনাময়ী ভালবাসায় ।