আমি আমার প্রতিটি ব্যস্ত দিন গুলোকে
আমার স্মৃতির খাতায় এঁকে রাখি ,
মন খারাপের দিনে সেগুলোখুব
দরকার পরে আমার ।


তোমার হাতে আমার হাত যেদিন
বন্দি ছিল সারাটা সময় ,
তোমার আঁচলের বাতাসে
ক্লান্তি হতো দূর ।


আমরা একটি খেলা বা
দুইটা উপহাস করা এবং
খেলার জন্যে ব্যবহার
করতাম প্রতিটি মুহূর্ত ।


কিন্তু এখন এটা আমরা
খুব খুব অনেক শোরগোল এবং
উপায় যুদ্ধ বলে মনে করে
দুজনকে আরাল করি ।


তুমি আমাকে ভালোবাসো  যে অনেক
এটা দেখতে ও বুঝতে খুব স্পষ্ট
প্রত্যেক দিন আমি আমার
জীবন কে প্রশ্ন করি-
আমি কি সত্যিই খুব সুখী আছি ?