এটা দুইটা আমার -তোমার হৃদয়, মতানুযায়ী
কেন আমরা এক  সাথে ঠিক হতে পারিনা ?
দৈনন্দিন  অশ্রু ঝরাও আমার দিকে চেয়ে,
দৈনন্দিন আমি অনেক বেশী ভয় করি.
কারন চোখের অশ্রু ভাল কিছু দেয় না ।
তুমি ইচ্ছে করলে আমার অস্ত্রগুলো
নিজের কাছে নিয়ে রাখতে পারো
আমি তোমায় কিছু ক্ষতি থেকে
নিরাপদে রাখতে চাই.
আমি সারাটি ক্ষণ ব্যস্ত থাকি
আমি কাজের মধে আনন্দ পাই।
তোমার অভিমান দেখার সময়
আমার হয়তো হবে না ,
তুমি ইচ্ছে করলে  সত্যিই  
অনেক দূরে চলে জেতে পারো
জানি আমার আচরণ তোমার
মনের মত নয় ।
কিন্তু সবসময় একটি সংগ্রামে
শেষ হয় অনেক কান্নাকাটি দিয়ে
কান্না কি শুধুই আমার ?
একবার নিজেকে প্রশ্ন করে দেখ
প্রেমের জন্যে কি ত্যাগ করেছো ?
নিশ্চয় তখন তুমি আমাকে
ছেড়ে জেতে পারবেনা ,
আমার ভালোবাসা তোমাকে
ধরে রাখবে ...।