স্বপ্নের মাঝে ছিলে কৈশোরে
যৌবনে তুমি নেই,
শৈশব থেকে মনে রেখছি
ভালবেসেছি শুধু তোমাকেই ।


হাতে হাত রেখেও বলতে পারিনি
আমার মনের কথা ,
তবুও কিভাবে বুঝতে যেন
আমার সকল ব্যথা ।


আমার চোখে সবচে সুন্দর
ও আমার রূপবতী,
ভালবাসতাম প্রথমে  গোপনে
হে আমার প্রিয় সাথী ।


গোপন কে সময় প্রকাশ করলো
এক ভয়ংকর রূপে,
নিমিষের মাঝে সব কিছু গেল
কালো বিশাদের কুপে ।


শেষ সময়ে জড়ালাম তোমায়
অফুরান্ত কষ্টের মাঝে ,
কিছুদিন পর সাজলে তুমি
নতুন বউয়ের সাজে ।


দেখতে দেখতে কেতে গেছে
অনেক স্মৃতির সময়,
মনে বলে নিজের অজান্তে
আজ ভুলোনি তুমি আমায় ।


বলতে চাইনা আর কোন কিছু
আমাদের গল্প নিয়ে ,
মনের আমার একটাই আকুতি
সুখে থাকো নতুন কে নিয়ে।


উৎসর্গ ঃ নূর ... কে