সাজানো ...
রাতের অন্ধকার জগত থেকে তোমাকে,
তারা হাসতে হাসতে তোমার সিংহাসন ছেড়ে দেয়-
শান্তভাবে একাকী হালকা মাধ্যমে একটা প্রতিফলন
ছায়া হয়ে যায় এর অভিভাবক ।


দর্শনীয়তা......।
তোমার সৌন্দর্য ...
যা তোমার সঙ্গে করে আনা?
স্বপ্ন বিক্ষিপ্ত টুকরা সমুহ সংগ্রহ করো -
আমাকে তোমার সহানুভূতির শব্দ পান করাও
চলো শুরু করা যাক ,
নীরব অনুভবের সঙ্গে সম্পর্কে পটাও ।


আলিঙ্গন ...
স্পর্শ  ... চাও?
আজ রাতে আমার সম্পর্কে অন্বেষণ করো,
তোমার যৌবনের আগুন আমাকে স্নান করাও।
আমার আত্মা চুরি নিও
যাতে আমার ইচ্ছা আছে ।


চেহারা...
হাঁটো... নগ্নপদে ...
আমার হৃদয় আমার হতে প্রভাবহীন।
তোমায় পরম স্নেহে জোর করি ।
তোমার কমনীয় শরীর লুকিও না।


উদ্ভাসিত....
তোমার ডানা গুলো....
আহা...রংধনুর সহচরী,
তার শিরায় শিরায় রক্তের বৃত্ত নাচ ।
যার উপর ভর করে আছে সব
আর অনুসরন করাও স্বর্গীয় পথ ।


প্রেমিকা অবতীর্ণ ...
আগামীকাল আবার আসবে ,আমাদের সুখ  
অসম্ভব ভবিষ্যত সম্পর্কে আমার ফিস্ ফিস্ ।
তোমার গোপন চুম্বনের সম্পর্কে  আমি দুর্নীতিগ্রস্ত ,
এটি একটি তৃষ্ণা আমরা উভয় জানি ...
অতৃপ্ত ......