সে তাকে চায়
তার শরীরের প্রতিটি হাড়ের সঙ্গে.
একসঙ্গে তাদের চিন্তাধারা হচ্ছে
শুধু তার মুখের ওপর একটি রাখে রাখে.


তাদের মুখের হাসি, এইজন্য
শুধু  অপরের দিন সুন্দর করে তোলা.
তার আশাকে বাচিয়ে রাখা,
তারা কোনদিন এক হবে যে.
তাঁকে বোঝার জন্য চেষ্টা করা,
তার হৃদয়ে কী আছে.


সে , তার স্পর্শের জন্য মনে
তার মিষ্টি বাসনা,
তার আঙ্গুলের সাথে খেলা,
তার সঙ্গে বিজড়িত স্বপ্ন ।


সে বলে, তাকে আমার প্রয়োজন
আমাকে   তার খুব  প্রয়োজন আছে ।