আমরা গাড়ী করে রাস্তার মধ্যে এবং বাইরে
মন খারাপের গল্পে দুজনে বিভোর
এটি সমুদ্রের উপর সূর্যাস্ত,
যেমন একটি ঐন্দ্রজালিক সময়
আমরা ধীর গতিতে মগ্ন ।


তোমার কোমর উপর আমার হাত,
তুমি পায়ের উপরে পা দিয়ে দাঁড়ালে ,
সবকিছুর তৃপ্তি মেটানোর সুযোগ থাকলেও
কোন তাড়াহুড়ো নেই ।


বৃষ্টি , ধীরে ধীরে আলোর পতন হয়
বৃষ্টি শুরু এবং এটি আমাদের উপর
কিন্তু আমাদের চোখের দৃষ্টি নিবদ্ধ করা,
পরস্পরকে ছাড়া কিছু  নেই ।


তার কানের মধ্যে ফিস্ ফিস্ শব্দ,
"তুমি আমার প্রিয় ভালবাসা
"আমি  সবসময় তোমার জন্যে
অশ্রু ব্যবহার কতে চাই " ।


তার  আনন্দ এবং সুখ সঙ্গে,
আমার দিকে হাসি
আমার ঠোঁট তার সঙ্গে মিলিত হয়,
এবং বৃষ্টি আমরা চুম্বন


বৃষ্টি নিজেই, প্রায় সব নাচ
আমাদের জন্য দিয়ে দিয়েছে
আমার শ্রবনে একটি শব্দ ,
আমার প্রণয়ীর  চুম্বন ।
আমার শরীরের শক্তি হারিয়ে গেল
আমি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছি ।


বৃষ্টি নিচে পড়ে আমি ঠিক
বিশ্বাস করতে পারি না
আমি তার শ্বাস ফেলার জন্যে
নিজেকে সরানোর প্রয়োজন
মনে করলাম ।


তার চোখ আমার দিকে
সে আমাকে বলে সে আমাকে ভালবাসে
এবং আমার হৃদয়ে তোমার পদচারণ ।


পরিপূর্ণতা কেবল বাস্তব না
যদি বিশ্বাস থাকে
বৃষ্টিতে আমার ভালবাসার চুম্বন,
এবং আমি অনুভব করব প্রতিজ্ঞা
এই পৃথিবীতে অনেক কিছু ব্যথা
ধুয়ে পরিষ্কার করতে পারে ।
কিন্তু আমাদের বৃষ্টিতে চুম্বন,
তুলনা ?