আমি তোমার সম্পর্কে চিন্তা করি,
আমার রুমে বসে ছিলে তুমি
আমার মাথায় একটি চিন্তা ছিল এবং
এটি সত্য হলে বিস্ময়ের উদ্রেক
যখন আমি তোমাকে পছন্দ বলছি
তুমি মনে রাখবে, এবং তুমি
আমার পৃথিবী একজন হবে ।
সত্য যে, তারপর আমাকে বলবে,
"কেন এটার প্রমাণ দেখাতে পারবে"
আমরা যখন একসাথে হই এবং
যদি দুজনে কাছাকাছি আসি-
তুমি কাছ থেকে আমাকে  দূরে রাখ এবং
আমি তাকিয়ে দেখি আমার
পায়ের নিচে মাটি নেই ।
তুমি এটা দেখতে পারবে যখন তুমি  
শুধুমাত্র, আমার হাতে হাত রাখবে ।
তুমি শুধুমাত্র নিজের ভালোবাসার কথা
বলার সময় আমাকে এবং আমাকে শুধু
যে ধরনের সব শব্দ ব্যবহার কর,
আমাকে আশ্চর্য করে তোলে
এই ব্যবস্থায় এগুলো কেন গুরত্বপূর্ণ ,
কেন মনের ভাষা মুখে বলব ?
এগুলো নতুন যুগলের কাছে বিব্রতকর -
আমি তোমার চোখ তাকাবো  যখন
তারপর আমি, বা তুমি পারবো কিভাবে
অনুপস্থিতি সহ্য করতে ?


তুমি কি আমাকে পছন্দ করো ?
এবং আমিও খুব তোমার অনুরূপ
তোমার প্রেম সত্য কিন্তু কেন,
এটি আচরণে প্রকাশ পায় না?