স্বপ্ন এবং ভাবনার  রোমান্টিক মেজাজ লালনপালন
প্রভাবিত করে প্রকৃতি সৌন্দর্য দ্বারা তৈরি অনুপ্রেরণা
ভাবাবেগ এবং মনোভাব রোমান্টিক জীবন ব্যাপৃত;
সাহসিক এবং অন্বেষণ চিহ্ন রোমান্টিক উদ্যোগ;
যা পরমানন্দ এবং বিদারণ রোমান্টিক জীবনের অংশ.
প্রনয়  বিশ্বের সারাংশ হল জীবন ;
রমন্যাস এর রোমাঞ্চিতরা এখানে মারা যায় না;
অন্যথায় জীবন এবং মৃত্যুর জন্য এগুলো হত
একঘেয়ে এবং বিরক্তিকর !