আমি তোমাকে honey বলে ডাকি
কারন তুমি দেখতে অনেক মিষ্টি
আমি তোমাকে পরীর সাথে তুলনা করি
তুমি সুন্দর বলে তাই
তোমাকে আমি অপরুপা বলি
আমার দেখা তুমি এক মাত্র বলে
আমি তোমাকে Baby বলে ডাকি
তুমি শিশুর মত অবুঝ
আমি তোমাকে সোনা সম্বোধন করি
তুমি আমার কাছে যে অমূল্য
আমি তোমাকে আলোর শিখা বলি
তুমি আমার জীবনের অন্ধকার সরিয়েছ
আমি তোমাকে আমার ভালবাসা ভাবি
কারন তুমি আমার হৃদয় পরিপূর্ণ করেছো
যদি কখনো আমাকে ভালবাসতে ইচ্ছে করে
আমাকে ডেকো আমি আশায় থাকলাম ।