অনেকদিন পর আজ তোমাকে
খুব দেখতে ইচ্ছে করছে ,
বার বার ছুটে যাই ছুটে যাই
এই হৃদয় মনে মনে বলছে ।


কতদিন পর সেই মুখ দেখালাম
হে আমার নুর প্রেয়সী ,
কষ্ট লাগে যখন মনে হয়
তুমিই আমার প্রথম সর্বনাশী ।


এত কিছুর পরেও এখনো
তোমার ভালবাসা সর্বশ্রেষ্ঠ ,
যদিও তোমার ছলনা
আমার জীবন করেছে নষ্ট ।


জানি না তোমায় ভুলতে
আমার কত সময় লাগবে ?
হৃদয় আমার এখনো চায় তোমায়
কবে এসে তাকে সুখে পূর্ণ করবে ?


আমি তোমার সেই অবুঝ প্রেমিক
বেঁচে আছে তমার স্মৃতি নিয়ে ,
ভালবাসা আরও বেড়ে গেছে আমার
তোমার দেয়া কষ্ট গুলো পেয়ে ।


উৎসর্গ : আমার প্রথম ভালবাসা (নুর ) কে