আমাকে ভালোবাসা না দিলেও চলবে
কষ্ট দাও শুধু কষ্ট সীমাহীন যন্ত্রণা ,
যা আমাকে ভুলের প্রাসচিত্ত করার
ও মাশুল দিতে সাহায্যও করবে ।
একটি আগুনের কুণ্ডলী তৈরি কর
আরও বেশি যন্ত্রণা  দিয়ে
সেটা  আমার বুকে রাখ ,
আর দেখতে থাক আমার বুকে
তোমার ভালোবাসার মৃত্যু ।
হাসো একটু উন্মাদের মতো
এই হাসিটা আমি দেখতে চাই ।
আর দেখতে চাই
তুমি আমাকে আরও কত
কষ্ট দিতে পারো ।