আমি তোমাকে প্রস্ন করেছিলাম
" কতটা ভালোবাসো আমাকে " ?
কেন মুখ ফুটে বলতে পারনি
বা দু হাত প্রসারিত করে
" আমি শুধুই ভালবাসি তোমাকে" ।
এখন তোমার আমার মাঝে
বিশাল এক সামাজিক দেয়াল
আমার বদলে অন্য কেউ
তোমার উপর অধিকার রাখে ?
আজ আবারো হাত ধরবে বলে
ছোট্ট আশা মনে জাগে
আমার মনে জাগে না আর
তোমাকে পাবার আকাঙ্ক্ষা ।
আমার মনের বাসনা
দুঃখ কাছে পেতে চায় না
প্রত্যাশা করে এক নিপুন
কষ্টের  ইতিহাস এর ,
ফিরিয়ে দাও আমাকে সেই
নাম  না জানা কাহিনী-
বার বার আমাকে মনে করিয়ে দেয়,
যা হয়তো তুমি মনে করার চেষ্টা কর
আর আমি ভোলার আশায় মগ্ন ।