আমি এক জায়গায় তোমাকে নিতে পারি
এক খুব বিশেষ জায়গা,
যা তোমাকে আমার হৃদয় থেকে নিতে হবে ।


তোমার পছন্দের তাজা বৃষ্টি আছে
যা তুমি কুড়াতে ভালোবাসো ,
আরও আছে  আড়াআড়ি জুড়ে
তোমার জন্য একটি শান্ত পুকুর
যেখানে তুমি হংস মিথুন হয়ে
আমার উপর ভেসে বেড়াতে পারো ।


বিনিময়ে, আমি তোমার প্রিয় মানুষ হব
তুমি  শান্তভাবে, মেনে নিবে আমায়
উপহাস করে প্রনয় পূর্ণ করবে
ভালবাসা পারে যখন একটি মুহূর্ত কে
সুন্দর করে সাজাতে ।


আমার হৃদয়ে তুমি বিশ্রাম করবে
আমার আত্মা মধ্যে আবৃত হয়ে
আমার তাপ দ্বারা উষ্ণ হবে...
দুঃখিত আর বলব না ।


আমি অনেক কিছু শিখেছি তোমার জন্য
এবং আমি শিখেছি যে কার মন পাওয়া কত কঠিন
কিন্তু আমার মনে হয় তোমার মন এত শক্ত না ।