আমার এই হৃদয় যখন তুমি আহত করবে
আমার চোখের সমস্ত তোমাকে মিনতি করবে
আমি তোমার সাথে আছি যেনও
আমার হৃদয় কষ্ট অনুভব করবে
এতা আমাদের আক বিশেষ মুহূর্ত
যা মনে করে তুমি খুশি থাকো ।


তোমার হৃদয় একটা আকাশ এবং উজ্জ্বল
আমার সৌভাগ্য এটাই যে ,
আমাকে ডানা মেলে উড়তে দিয়েছ ।
আমিও ঠিক তাই করেছি , কিন্তু
তুমি আমার মনের ঘুঘু টাকে
আজ খুজে পাওনি , তাড়াও করোনি ।


আমার দুজনে আবহাওয়ার নির্বিশেষে
একে অপরের সাথে অনেক সময় ব্যয় করি
আমরা একসঙ্গে এত প্রেম এবং মজা করি
আমাদের জীবনে এত বিশুদ্ধ সুখ ভরা
একে অপরের হিসাবে আমরা অটুট এবং
আমাদের ঠোঁট চুম্বন তার সাক্ষী ।