*******************
আমার চোখের জল
তোমার মন ভেজাতে পারেনা
আমার হৃদয়ের আকুতি
তোমাকে নাড়া দিতে পারেন না ।
          


আমার ভালবাসা
তোমাকে খুশি করতে পারেনা
আমার আদরের চুম্বন
তোমাকে সুখ দিতে পারেনা ।
          


আমি পারি না তোমাকে সময় দিতে
সময়টা বেইমান বলে ,
আমি তোমার কথার উত্তর দিতে পারিনা
আমার কথা তোমার কাছে পৌছায় না বলে ।
          


ছুড়ে দাও আমার ভালোবাসা
তোমার তোমার হৃদয় থেকে
আমাকে ভালবাসতে দিয়ে
নতুন করে ভুল করোনা ।
        


অযোগ্য মানুষ কে
ভাল না বাসাই শ্রেয়
:'( :'( :'( :'( :'( :'(
*****************