********************
আমি তোমাকে বলতে চাই
আমি আমার সমস্ত হৃদয় দিয়ে ভালোবাসি.
আমার খুব ইচ্ছে করে আমরা এক হই ,
যা তোমাকে ছাড়া সম্ভব নয় ।


আমি তোমাকে বলতে চাই
আমাকে একটু আদর কর
আমি তোমার পাশে থাকতে চাই,
অন্য কোন স্থানে নয় বুকে ।


আমি তোমাকে বলতে চাই
আমি শুধুই তোমার
আমাকে একটু প্রেম দাও
আমার গভীরে যেতে চাই ।


আমি তোমাকে বলতে চাই
তোমাকে ছাড়া বাঁচতে পারব না,
সবসময় আমার উপর তোমার দায়িত্ব
এবং তুমি সবসময় যত্নশীল ।


আমি তোমাকে বলতে চাই
দিনের প্রতি মুহূর্তে মনে করি.
আর কত আমি তোমায় ভালোবাসি,
যার পরিমাপ করা যায় না ।


আমি তোমাকে বলতে চাই
আমি আমার সমস্ত হৃদয় দিয়ে খুজি
চোখে খুজে পাই না
আমি তোমায় আজো  দেখিনি ।
********************