মুহূর্ত থেকে আমি, শুধু তোমার জন্য
আমার মনে হয় এটা সত্য জানতাম,
আমি আমার চিন্তার নৌকা থামাতে পারিনা ,
যেথায় তুমি দুলতে থাকো আমার মত


আমি এটা বিশ্বাস করতে পারিনা ,
আমি জানতাম, তাই ভুল কিছু ,
আমার চিন্তার বাতাস থামে না ,
যেথায় তুমি শাড়ির আচল উড়াও ।


এখন আমি তোমার অনুভূতি জানি ,
খুব একটা পরিবর্তন নয় ,
আমার হতাশার বৃষ্টি কেন থামে না ,
তুমি কি তাতে ভিজতে চাও বলে ।


এই আমার অনুভুতির একটি স্বপ্ন
যা তোমার কমনীয় শরীর স্পর্শ করে
আমাকে তুমি প্রত্যাখ্যান করো নি,
দিয়েছি তোমায় মুহূর্ত পূর্ণ করে ।