ভালোবাসি তোমার ঐ মুখের হাসি
যা আঁকার চেষ্টায় মগ্ন দিবানিশি ,
বার বার শুনতে চাই গভীরে গিয়ে
হাসো প্রেয়সী হাসো আর একবার চেয়ে ।


তোমার জন্য আমি সময় বেছে রাখি
যে সময়ে তুমি খোলো তোমার আখি ,
তাকিয়ে থাকতে এই মন চায় যে
জগতের সকল আধার বলে হায় হায় রে ।


ওহ পরী তুমি সুন্দরী মেখেছ রুপ গায়ে
আমার সব ঐশ্বর্য লুটাবো তোমার পায়ে ,
হৃদয় আমার উষ্ণতা সুখী , উত্তেজনাপূর্ণ
কি দিয়ে করবো আমন্ত্রন , আমি আমি শূন্য।


বিশুদ্ধ সৌন্দর্য, যা আমার প্রেমিকার মাঝে
আর আমি শুধু তার ভালোবাসার খোঁজে
যা পেয়েছি তার হৃদয়ের ভাজে ভাজে
সমস্ত সময় , সকাল , দুপুর , সাঝে ।


আমাদের মুহূর্তে এই এমনকি বাস্তব হয়
নাকি শুধু স্বপ্নের মাঝে বসে রয় ?
কতটা পরীক্ষার পর আসবে কাছে আমার
কবে এই পাগল কে বিশ্বাস হবে তোমার ?


দিন শেষে আমাদের আলিঙ্গন প্রেম
প্রজাপতির ছবির মাঝে সাইরেন,
আমাদের বিদায়ের ঘণ্টা বাজায়
ছাড়তে চায় না মন বেধে রাখে মায়ায় ।