একটি পরিচিত আদর


খুব পেতে ইচ্ছে করে আগের মত
তুমি আমাকে দাও নি বলে,
কামনার নেশা জাগে, মনে হয়
কেড়ে তোমার সব বাহু বলে ।


দুঃখ মাখে প্রেম


আমার সব ভালবাসার ক্ষমতা
বিলিন হয়ে গেছে নিরবতার মাঝে ,
তোমার ফিরিয়ে দেয়া স্মৃতি গুলো
সর্বনাশা ভাবে সাজে ।


সুখের মাঝে ঝড়


মনে হলেই বুকের মাঝে
ওঠে হিংসার ঢেউ
তোমার থেকে সুখ লুটে নেয়
কেন অন্য কেউ ?


ক্ষমা করে দিও


আমি সইব না সইব না
কখনই তোমার এই সৃষ্ট স্বর্গ
অভিশাপের মরন কামড় ,
অপেক্ষিত সেই খড়গ ।