******************
তুমি আমার কাছে আছো
যদিও তুমি একটি অপ্সরীর নও,
আমার প্রেম শুধু তোমার জন্য
তবুও মন থেকে চাই-
তুমি আমার হও


তোমার চোখের কিরণ
জীবিত রাখে আমাকে ,
তোমার চোখের আয়ানাতে
সর্বদা আমি দেখি আমাকে ।
তোমার মিষ্টি কন্ঠস্বর গৌণ শব্দ
আমার হৃদয় পূর্ণ করতে যথেষ্ট ।


তুমি আমার আলোকিত অপ্সরী
সবচেয়ে সুন্দর সুন্দর রমণী ,
আমার চোখ তোমার চেয়ে
সুন্দর কিছু আজ দেখেনি ।


আমার হৃদয়ের একটি বিশেষ স্থানে
চিরতরে শুধু তোমার জন্য থাকবে -
হে প্রেয়সী অপরুপা ...
এসো আমার প্রেম হয়ে
এসো আমার পৃথিবী হয়ে
আমার জীবন হয়ে এসো , হে নারী
যেন তোমার বুকে আমি বেঁচে থাকতে পারি ।
************************
উৎসর্গ ঃ আমার আলোকিত অপ্সরী কে