ইতিমধ্যে আমার চুম্বন নিয়ে
আমি তোমার  জন্য অপেক্ষা  করছি ,
আমার শরীর তোমার আবেশের আশায়
আমি ভালোবাসি তোমার  আদর
এই সীমাবদ্ধ হয়ে আছে  আজ
নতুন কিছু করতে ইচ্ছে করে ।
আমি তোময় ভালোবাসি তাই এবং
আমার প্রেম তোমায় ভালোবেসে যায় ;
আবেগ দিয়ে তাহলে শুরু করি
সাথে একটি উষ্ণ চুম্বন ,
আমার আজ রাতে প্রেমের মাঝে
তোমাকে ডুবে মারবো ।
আমার বুকের স্পন্দন বৃদ্ধি করো  
তোমার ঠোটের প্রতিটি প্রত্যাশিত স্পর্শ সঙ্গে
চালাও তোমার আঙ্গুল আমার চুলে ,
দিয়ে দাও তোমার সমস্ত স্নেহ
এখানে আমার যা প্রয়োজন ।
আমি  অনুভব করছি নিরবে
আমার শরীরের কম্পন সমূহ
আমার প্রতি আজ তোমার  ভালবাসার অসীম ,
তুমি আমাকে আদর করতে ভয় পাও না-
সেই আগের মত যখন তুমি ছিলে প্রণয়ী
তোমাকে আরও কাছে নিলাম গভীর ভাবে ;
যখন মনে করিয়ে দিলে ,
তুমি এখন আমার স্ত্রী ।