আমার অনেক ভাল গুন আছে
যা তুমি অনেক আগেই থেকেই জানো ;
কত টুকু ভালবাসলে তোমার মন পাওয়া যায়
তা তুমি তো পরীক্ষা করেই নিয়েছ ।
তুমি কেন নেই আজ আমার ভালবাসায়
আমি তোমাকে ছাড়া এক মুহূর্ত পারিনা
আমি তোমার মাঝে বেঁচে থাকতে চাই বলেই
তোমাকে ছাড়া যে কোন সময় মরতে পারি
উপহাস করোনা আমায় , দুঃখ প্রকাশ করে
আমাকে আর কষ্টের ভাগীদার বানিওনা
একটি গাছ যেমন পানি ছাড়া বাচেনা
তেমনি মুহূর্ত তোমার ভালবাসা ছাড়া মৃত
কেমনে থাক তুমি আমাকে ছাড়া ,
আমার কথা কথা কি তোমার মনে থাকেনা ?
তুমি হীনা কি করে থাকি প্রিয়া , বোঝে না মন
তোমার কথা মনে করে কাঁদি অনুক্ষন
একা থাকতে বাধ্য আমি তোমার কারনে
কি করব বল , ব্যস্ত থাকার পরেও আসো স্মরণে
আমাকে একটু স্পর্শ দাও , উঠি আবার বেঁচে
খুব কষ্ট হয় তুমি ছাড়া , থাক কেন দূরে ?