কি পেলে জীবনে
আমাকে ভালোবেসে ?
দুঃখিত , আমি হয়তো ভুল করলাম
তুমি তো আমাকে ভালবাসনি
আর আমাকেও ভালবাসতে দাওনি
কি পেলে আমার কাছে থেকে ?
আমি তোমার জন্য
আমার বুকে ভালোবাসার
বীজ বুনলাম , কেবলি
চারা গাছে পরিনত হয়েছে ।
কি পেলে আমার কাছে থেকে
তোমার অনেক কিছু আমার কাছে
আমি সুযোগ বুঝে তা মেরে দিলাম
কি থাকল তোমার কাছে ,? কিছুই না
আমার কাছে থেকেই গেল অনেক কিছু
আমি সপ্নেউ ভাবিনি
তুমি খালি হাতে শূন্য মনে ফিরে যাবে ।
আসলেই , শেষ পর্যন্ত আমি জিতে গেলাম
এখন আমি গভীর ভাবে শোক প্রকাশ করছি
তুমি হেরে গেছ বলে ?