লাল গোলাপ, সোনালি বিকেল, সাদা মেঘ
পাখির পালক, কুয়াশা ঘেরা শীতের সকালে মিঠা রোদ,
সান্ত স্নিগ্ধ দীঘীর জল,পাখির ডাক,আকাশের কোনে রঙ ধুনু
অঝ্র বৃস্টি, জোতস্না রাত,পুর্নিমা চাদঁ,চাঁদের আলো সবটুকু
তোমার জন্য।তোমাকে দেব বোলে মাথায় নিয়ে দাড়ীয়ে আছি।                           দুই হাত ভোরে দেব।তুমি নেবে?এসো আমার কাছে
উজাড় করে দেব সব।তুমি বললে ওহে স্বপ্ন ওয়ালা,সবিতো
দিয়ে দিলে।তোমার কাছেতো কিছুই রইলো না,আমি তোমাকে
এর বিনিময়ে কি দিতে পারি?স্বপ্ন ওয়ালা স্বপ্ন দেখে
তোমাকে, তুমি আমার স্বপ্নের রানী।আমি তোমাকে চাই,
তোমার ভালোবাসা পেতে চাই, স্বপ্নে নয়…………সত্যি ।