হৃদয় নিঙড়ানো ভালোবাসা দেব,
এক রিক্সায় ঘুরতে মোরা যাব।
দুজন মিলে মোবাইল ফোনে প্রেমের কথা কব।
ঝাল মুড়ি আর বাদাম কিনে খাব।
তোমার কোলে মাথা রেখে সুখের ঘুম যাব।
ইচ্ছে হলেই সুযোগ পেলেই তোমায় চুমু খাব।
নাম লিখেছি হৃদয় পাতায়,
পাশে পাবে দুঃখ ব্যাথায়।
মন ভরাবো মিস্টি কথায়।
ঘুম পাড়াবো নকশি কাথায়।
ঘুম ভাঙাবে আমার আদর।
তুমি আমার শীতের চাঁদর।
খোজ়ে তোমায় আমার নজর।
পাই না তবু তোমার খবর।
থাকবো না যেদিন,বুঝবে সেদিন আমার কদর।
কাটবে নিশি কাটবে প্রহর।
সপ্ন ওয়ালা সপ্ন নিয়ে,আসবে না আর তোমার কাছে।  
হয়তো আবার আসবে ফিরে সপ্ন নিয়ে সপ্ন হয়ে……