কথায় পাবো তোরে?
কথায় গেলে চিরতরে পাবো তোরে।
দেখবো তোরে নয়ন ভরে।
কথায় আমি রাখবো তোরে?
রাখা কি যায় যথায় তথায়,
ইট বালির ওই দালান কোঠায়?
সেই ঘরেতে মানুষ থাকে,
মনের মানুষ মনে থাকে।
আসবি আমার মনের ঘরে?
রাখবো তোরে চিরতরে,
মনের ঘরে আপন করে।