তুমি আমার অনেক তৃষ্ণায় এক গ্লাস ঠান্ডা পানি,
তুমি আমার মনের রাজ্যে সুন্দরী মহারাণী।
তুমি আমার টীয়া পাখি,
দিনে রাতে তোমায় দেখি।
তুমি আমার চোখের তারা।
কেমনে বাঁচি তোমায় ছাড়া।
তুমি আমার দিনের আলো
হয়তো আমি দেখতে কালো,
বাসি তোমায় অনেক ভালো।
তুমি আমার আধা চঁন্দ্র,
করেছো তুমি আমায় মন্ত্র।
তুমি আমার পরান পাখি,
প্রতিখনেই তোমায় ডাকি।
তুমি আমার জীবন মরন,
ভালোবাসবো সারা জীবন।