oi jabi naki
agrabad?
nirobota katie eshechilo kato bondhu
hashi thatta moshkatare jege uthto
mamur dokaner paser shiri..
maje maje chapa oviman r cha er
kape kate jeto bela
takhon somoye chilo darun obohele.
oi jabi naki agrabad?
shunlam ajke naki kisu notun mukh
ashbe?
na notun nato shai purono school er
bondhu,
notun purono sobai mile mishe
akakar
janish adda ta na jombe daru ebar.
oi jabi naki agrabad?
ajke muradpur theke kato kew
ashbe,
o tara sob shosta kothay hashbe!!
kothar patta thake na choto baror maje,
sob kisute tara sudu hashe
oi jabi nak agrabad?
shunlam adda r jome na ager mato,
notun mukh eshese besh kate ni shsi jograr resh.
oi jabi naki agrabad?