তোমার ভ্হুল
স্বীকারে আজ
আমার পুর্নতা,
আমি জানতাম
আমি আমার
পথে ঠিক
ছিলাম্,
কত
না বালির বাধ
দিতে তুমি,আমি
জানতাম
পানি পেলে চুপ্
সে যাবে।
আষাঢের গল্প
শুন্তাম্
কখনো আষাঢ
দেখিনি,
আমি যান্তাম
নদির ধেঅ এর
কথা।।
তুমি শুনাতা পুর্
নিমার কথা,
আমি জানতাম
চান্দের
কাল্ঙ্ক আছে.
তুমি অনেক
হাসতে...
আমি জা
ন তাম নিকট
দুরে দুক্খ আছে।