মানুষ
দেখ লাম....
ভ্হুল
দেখিনি!!
এত
কষ্টের টাকায়
আমাদের চা এর
বিল দিল! খুব
ভাল ক রে বুঝ
লাম মানুষের
মাঝে মানুষ
আছে।
কি প্র্য়্জন ছিল
আমাদের
খাতির করার্?
ঘাম ঝরানো ২০
টাকায়
নিয়ে গেল নিয়ে গেল সব
সুখ...... নিয়ে গেল সব
সুখ......
মানুষ
দেখ লাম্....
ভ্হুল
দেখিনি!!
হয়্ত
কোথাও
দেখা হবে,
চিনবে হয়্ত না,
কিছু
সুখ
নিয়ে গেছে আর
ো সুখের খোঁজে...
মানুষ
দেখ লাম্....
ভ্হুল
দেখিনি!!
২০
টাকায় কি পেত
না আদা কেজি চ
াল্?
সে তো মনের
খুদা মিটাতে এ
সেছিল
আমাদের
সাথে।
চলে গেল কিছু
সুখ নিয়ে।
চেয়ে দেখ লাম
সরলতা তার
সম্ব্ল..