অসম
বিন্যাস
যান্ত্রিক
ভালবাসার্
কিছুটা সমতা সপ্নের্।
সময়ের
সাথে মরুভ্হুমি
টানে,উষ্নত
া ছড়ায়
প্রেমিক
প্রামিকা ব্রষ্টির
আহবানে.
কখনো অস্থিরতা
চেপে বসে নির্
জনতার
সন্ধানে,
যুগলের
জেগে উঠে উগ্র
খুন
পাপাচারে।
বৈঠা হাতে মা
ঝি নিয়তির
সন্ধানে,
উত্তাল
সাগরে ভিজে এ
কাকার নদির
মোহনা, কত কিছু
রুচি হীন সবই
জানা...