সবার
মনে কষ্ট
আছে,
কষ্টটা কে বাঁচতে দিও!!
সময়
পেলে দুঃখের
কথা ভেবেনিয়।
বলবে কেউ
দুঃখের
ভারে পথ
চলাটা দায়্,
দুঃখের
ভারে ক্লান্ত
কঠিন মানষ
হ্রদয়্।সবার
মনে কষ্ট
থাকে,তোমার
আমার সবার.
পাহাড়ের দুঃখ
আছে,গোমরা মুখ
ে চুপটি করে থা
কে। পাখ
পাখালির দুঃখ
আছে কিছির
মিছির
রবে,মাছ
রাঙাটার দুঃখ
আছে দেখনা কে
মন
ধ্যানে থাকে।
চ্ঁআদের
মনে দুঃখ
আসে সেই কলঙ্ক
টানে।
সবার
মনে কষ্ট
আছে,তোমার
আমার সবার্।
সাগরের দুঃখ
আছে দক্ষ
মাঝি বুঝে।এই
প্রিথিবীর
দুঃখ
আছে পাপে পাপ
ভরে...