নিশ্বাসের
শব্ধ পাই অথচ
তুমি নেই,পিচন
থেকে তোমার
হাটার আওয়াজ
পাই
ফিরে তাকাই
দেখি তুমি নেই,
রাত ঘুমে সপ্ন
দেখি বাস্তবতা
য় তুমি নেই,নেই
এর
মাঝে আছে অনে
ক কিছু
অবসরে খুজে পা
ই!আমার সব
কিছুতে তুমি আছ
তোমার কোন
কিছুতে আমি নে
ই!!
এটা কি তোমার
পরাজয় নয়্?