বিথি নামের একটি মেয়ে
আছে  আমার রিধয়  কোণে
সুখের দিনে পাশে  থাকে
দুঃখ এলে কেটে পডে
তাহার জন্য আমি কাধি  
দিবানিশী তাকে নিয়ে
আমার বুকে সপ্ন বাধী
সে আমার মনের রানী
জীবনের চেয়েও দামি
বুঝেনা সে আমার ব্যাথা
খুজে বেডায় নানান কথা  
বিথি  তুমি আছ বিথি তুমি রবে
আমার এই মনের ঘরে