যত ভাবি ভুলে যাব
পারিনা তোমায় ভুলতে  
তোমার মনের বন্ধ দরজা
আজও পারিনি খুলতে
দেখতে দেখতে পার হলো
অনেক গুলু দিন
কেমন আছ বন্দু তুমি
আমি বিহীন
একা একা থাকি  আমি
দুর পান্তের  দেশে
দেখা  হবে  তোমার আমার
প্রজাপতির বেশে